Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

Home > Ride > Airports > TPA

Tampa Airport-এ যাওয়ার জন্য আপনার রাইড ঠিক করুন

(Tampa International Airport)

Tell us your trip details, then let us know when you need a ride. With Uber Reserve, you can request a ride up to 90 days ahead of time.

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

Getting to TPA Airport

Tampa International Airport থেকে যাচ্ছেন? Uber ড্রপঅফের ব্যবস্থা করার চাপ কমিয়ে দেয়। আপনি যে অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক ফ্লাইটই ধরতে চান না কেন, প্রাইভেট রাইড থেকে শুরু করে প্রিমিয়াম গাড়ি এবং আপনার জন্য আরও সাশ্রয়ী মূল্যের বিকল্পও Uber-এর কাছে রয়েছে। মাত্র কয়েকটি সহজ ধাপে, আপনি এখনই রাইডের অনুরোধ করতে পারেন বা পরবর্তী কোনও সময়ের জন্য একটি রাইড রিজার্ভ করে রাখতে পারেন।

ভ্রমণের গড় সময় থেকে Tampa

16 কয়েক মিনিট

গড় ভাড়া থেকে Tampa

$22

গড় দূরত্ব থেকে Tampa

9 মাইল

TPA airline terminals

আপনি প্রস্থানের জন্য সঠিক গেটে পৌঁছেছেন কিনা তা নিশ্চিত করতে নিচে আপনার এয়ারলাইনটি দেখুন।

অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু এয়ারলাইন একাধিক টার্মিনাল থেকে ছেড়ে যায়। পরিষেবার যেকোনও পরিবর্তন দেখতে TPA এয়ারপোর্টের অফিসিয়াল ওয়েবসাইট

Main Terminal

Aer Lingus, Air Canada, Air France, Air New Zealand, Alaska Airlines, Avelo Airlines, Breeze Airways, British Airways, China Eastern Airlines, Edelweiss, EL AL, Etihad Airways, Finnair, GOL, Gulf Air, Hawaiian Airlines, Iberia, Icelandair, Japan Airlines, Kish Air, KLM, Korean Air, LATAM Airlines, LOT Polish Airlines, Lufthansa, Porter Airlines, Qantas, Qatar Airways, Royal Air Maroc, Silver Airways, Singapore Airlines, Southwest Airlines, Spirit, Sun Country Airlines, TAP Air Portugal, Turkish Airlines, Virgin Atlantic, WestJet

প্রধান টার্মিনাল (ব্যাগেজ চেক-ইন)

American Airlines, Cayman Airways, Copa Airlines, Delta, Frontier, JetBlue, United

Main Terminal (Carry-On Only)

American Airlines, Cayman Airways, Copa Airlines, Delta, Frontier, JetBlue, United

Your car options to TPA

Top questions about TPA Airport

  • আমরা আন্তর্জাতিক ভ্রমণের জন্য ৩ ঘণ্টা আগে এয়ারপোর্টে যাওয়ার পরামর্শ দিয়ে থাকি। অপেক্ষার সময় কমিয়ে আনতে সাহায্য করার জন্য সময়ের আগেই রাইড রিজার্ভ করুন। এয়ারপোর্টের ড্রপঅফ এবং পিক-আপের সময় নির্ধারণ করার সময় অনিশ্চয়তা দূর করতে এমনকি আপনার Uber অ্যাকাউন্টে আপনার ট্রিপ সেভ করে রাখতে পারেন।

  • আপনার Uber ড্রাইভার আপনাকে আপনার বেছে নেওয়া টার্মিনালে প্রস্থান করার গেটে নিয়ে যাবে।

  • TPAএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • হ্যাঁ। আরও তথ্যের জন্য আমাদের TPA এয়ারপোর্ট পিকআপ পেজ-এ যান।

  • না, তবে আপনি উপরে আপনার ট্রিপের তথ্য দেওয়ার পরে অন্যান্য ড্রপঅফ রাইড বিকল্পগুলি দেখতে পারবেন।

  • আপনার ড্রাইভারের কাছে আপনার গন্তব্যের দিকনির্দেশনা রয়েছে (সেখানে যাওয়ার দ্রুততম উপায় সহ), তবে আপনি সর্বদা একটি নির্দিষ্ট রুটের অনুরোধ করতে পারেন। টোল প্রযোজ্য হতে পারে।

See other airports near the Tampa Bay area

TPAথেকে যাচ্ছেন না? এই অঞ্চলের অন্যান্য বিমানবন্দর সম্পর্কে তথ্য দেখুন।

এই পৃষ্ঠায় যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যকতা ও ফিচার আলাদা হতে পারে।