Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

Home > Ride > Airports > SAW

Sabiha Gökçen International Airport-এ যাওয়ার জন্য আপনার রাইড ঠিক করুন

(Istanbul Sabiha Gökçen International Airport)

Give us a few details, and we’ll find you a ride to the airport.

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

Getting to SAW Airport

Istanbul Sabiha Gökçen International Airport থেকে যাচ্ছেন? Uber ড্রপঅফের ব্যবস্থা করার চাপ কমিয়ে দেয়। আপনি যে অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক ফ্লাইটই ধরতে চান না কেন, প্রাইভেট রাইড থেকে শুরু করে প্রিমিয়াম গাড়ি এবং আপনার জন্য আরও সাশ্রয়ী মূল্যের বিকল্পও Uber-এর কাছে রয়েছে। মাত্র কয়েকটি সহজ ধাপে, আপনি এখনই রাইডের অনুরোধ করতে পারেন বা পরবর্তী কোনও সময়ের জন্য একটি রাইড রিজার্ভ করে রাখতে পারেন।

SAW airline terminals

অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু এয়ারলাইন একাধিক টার্মিনাল থেকে ছেড়ে যায়। এয়ারপোর্টের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

Your car options to SAW

Top questions about SAW Airport

  • আন্তর্জাতিক ভ্রমণের জন্য আমরা ৩ ঘণ্টা আগে এয়ারপোর্টে যাওয়ার পরামর্শ দিয়ে থাকি। আপনি যাতে সময়মতো এয়ারপোর্টে পৌঁছাতে পারেন তাই পিক-আপের সময় নির্ধারণ করার সময় পৌঁছাতে কত সময় লাগতে পারে তা চেক করতে ভুলবেন না।

  • আপনার Uber ড্রাইভার আপনাকে আপনার বেছে নেওয়া টার্মিনালে প্রস্থান করার গেটে নিয়ে যাবে।

  • SAWএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • না, তবে আপনি উপরে আপনার ট্রিপের তথ্য দেওয়ার পরে অন্যান্য ড্রপঅফ রাইড বিকল্পগুলি দেখতে পারবেন।

  • আপনার ড্রাইভারের কাছে আপনার গন্তব্যের দিকনির্দেশনা রয়েছে (সেখানে যাওয়ার দ্রুততম উপায় সহ), তবে আপনি সর্বদা একটি নির্দিষ্ট রুটের অনুরোধ করতে পারেন। টোল প্রযোজ্য হতে পারে।

See other airports near SAW

SAWথেকে যাচ্ছেন না? এই অঞ্চলের অন্যান্য বিমানবন্দর সম্পর্কে তথ্য দেখুন।

এই পৃষ্ঠায় যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যকতা ও ফিচার আলাদা হতে পারে।