Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

Home > Ride > Airports > ORY

Orly Airport-এ যাওয়ার জন্য আপনার রাইড ঠিক করুন

(Paris-Orly Airport)

Tell us your trip details, then let us know when you need a ride. With Uber Reserve, you can request a ride up to 90 days ahead of time.

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

Getting to ORY Airport

Paris-Orly Airport থেকে যাচ্ছেন? Uber ড্রপঅফের ব্যবস্থা করার চাপ কমিয়ে দেয়। আপনি যে অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক ফ্লাইটই ধরতে চান না কেন, প্রাইভেট রাইড থেকে শুরু করে প্রিমিয়াম গাড়ি এবং আপনার জন্য আরও সাশ্রয়ী মূল্যের বিকল্পও Uber-এর কাছে রয়েছে। মাত্র কয়েকটি সহজ ধাপে, আপনি এখনই রাইডের অনুরোধ করতে পারেন বা পরবর্তী কোনও সময়ের জন্য একটি রাইড রিজার্ভ করে রাখতে পারেন।

ভ্রমণের গড় সময় থেকে Paris

34 কয়েক মিনিট

গড় ভাড়া থেকে Paris

€35

গড় দূরত্ব থেকে Paris

19 কিলোমিটার

ORY airline terminals

আপনি প্রস্থানের জন্য সঠিক গেটে পৌঁছেছেন কিনা তা নিশ্চিত করতে নিচে আপনার এয়ারলাইনটি দেখুন।

অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু এয়ারলাইন একাধিক টার্মিনাল থেকে ছেড়ে যায়। পরিষেবার যেকোনও পরিবর্তন দেখতে ORY এয়ারপোর্টের অফিসিয়াল ওয়েবসাইট

অরলি ঘ

Aeroméxico, Air Europa, American Airlines, Azores Airlines, Azul, China Eastern Airlines, Delta, easyJet, Iberia, LATAM Airlines, Lufthansa, Qatar Airways, TAP Air Portugal, Vueling

অরলি ২

Air France, Air Malta, ITA Airways

Orly 3

Air Europa, Air France, Azul, Eastern Airways, easyJet, Transavia, Volotea, Wizz Air Malta

অরলি ৪

Air Caraïbes, Corsair, French Bee, La Compagnie, Royal Air Maroc, Tunisair

Your car options to ORY

Top questions about ORY Airport

  • আমরা আন্তর্জাতিক ভ্রমণের জন্য ৩ ঘণ্টা আগে এয়ারপোর্টে যাওয়ার পরামর্শ দিয়ে থাকি। অপেক্ষার সময় কমিয়ে আনতে সাহায্য করার জন্য সময়ের আগেই রাইড রিজার্ভ করুন। এয়ারপোর্টের ড্রপঅফ এবং পিক-আপের সময় নির্ধারণ করার সময় অনিশ্চয়তা দূর করতে এমনকি আপনার Uber অ্যাকাউন্টে আপনার ট্রিপ সেভ করে রাখতে পারেন।

  • আপনার Uber ড্রাইভার আপনাকে আপনার বেছে নেওয়া টার্মিনালে প্রস্থান করার গেটে নিয়ে যাবে।

  • ORYএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • হ্যাঁ। আরও তথ্যের জন্য আমাদের ORY এয়ারপোর্ট পিকআপ পেজ-এ যান।

  • হ্যাঁ। আপনি কীভাবে Uber-এ ক্যাবের জন্য করবেন সে সম্পর্কে আরও তথ্যের জন্য আমাদের ট্যাক্সি পেজ দেখুন।

  • আপনার ড্রাইভারের কাছে আপনার গন্তব্যের দিকনির্দেশনা রয়েছে (সেখানে যাওয়ার দ্রুততম উপায় সহ), তবে আপনি সর্বদা একটি নির্দিষ্ট রুটের অনুরোধ করতে পারেন। টোল প্রযোজ্য হতে পারে।

See other airports near Paris

ORYথেকে যাচ্ছেন না? এই অঞ্চলের অন্যান্য বিমানবন্দর সম্পর্কে তথ্য দেখুন।

এই পৃষ্ঠায় যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যকতা ও ফিচার আলাদা হতে পারে।