Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

Home > Ride > Airports > ATL

Atlanta Airport-এ যাওয়ার জন্য আপনার রাইড ঠিক করুন

(হার্টসফিল্ড-জ্যাকসন আটলান্টা ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট (ATL))

Tell us your trip details, then let us know when you need a ride. With Uber Reserve, you can request a ride up to 90 days ahead of time.

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

Getting to ATL Airport

হার্টসফিল্ড-জ্যাকসন আটলান্টা ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট (ATL) থেকে যাচ্ছেন? Uber ড্রপঅফের ব্যবস্থা করার চাপ কমিয়ে দেয়। আপনি যে অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক ফ্লাইটই ধরতে চান না কেন, প্রাইভেট রাইড থেকে শুরু করে প্রিমিয়াম গাড়ি এবং আপনার জন্য আরও সাশ্রয়ী মূল্যের বিকল্পও Uber-এর কাছে রয়েছে। মাত্র কয়েকটি সহজ ধাপে, আপনি এখনই রাইডের অনুরোধ করতে পারেন বা পরবর্তী কোনও সময়ের জন্য একটি রাইড রিজার্ভ করে রাখতে পারেন।

ATL airline terminals

আপনি প্রস্থানের জন্য সঠিক গেটে পৌঁছেছেন কিনা তা নিশ্চিত করতে নিচে আপনার এয়ারলাইনটি দেখুন।

অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু এয়ারলাইন একাধিক টার্মিনাল থেকে ছেড়ে যায়। পরিষেবার যেকোনও পরিবর্তন দেখতে ATL এয়ারপোর্টের অফিসিয়াল ওয়েবসাইট

মেনার্ড এইচ. জ্যাকসন জুনিয়র আন্তর্জাতিক টার্মিনাল

PIA, Aer Lingus, Aerolíneas Argentinas, Aeroméxico, Air Canada, Air France, Alaska Airlines, American Airlines, British Airways, Brussels Airlines, Delta, Finnair, Iberia, ITA Airways, JetBlue, KLM, Korean Air, LATAM Airlines, Lufthansa, Malaysia Airlines, Oman Air, Qatar Airways, RwandAir, Singapore Airlines, TAP Air Portugal, Thai Airways, Turkish Airlines, United, Vietnam Airlines, Virgin Atlantic, WestJet

North Terminal

Aer Lingus, Air Canada, Air New Zealand, Air Serbia, Air Tahiti Nui, Alaska Airlines, American Airlines, ANA, Asiana Airlines, Austrian Airlines, Azul, British Airways, Brussels Airlines, China Southern Airlines, Copa Airlines, Emirates, Ethiopian, Etihad Airways, Fiji Airways, Finnair, Frontier, GOL, Gulf Air, Hawaiian Airlines, Iberia, Icelandair, Japan Airlines, JetBlue, LOT Polish Airlines, Lufthansa, Malaysia Airlines, Philippine Airlines, Qantas, Qatar Airways, Royal Air Maroc, Royal Jordanian, SAS, Singapore Airlines, Southwest Airlines, Spirit, TAP Air Portugal, United, Virgin Australia

South Terminal

Aerolíneas Argentinas, Aeroméxico, Air Europa, Air France, China Southern Airlines, Delta, ITA Airways, KLM, Korean Air, LATAM Airlines, Virgin Atlantic, WestJet

Your car options to ATL

Top questions about ATL Airport

  • আমরা আন্তর্জাতিক ভ্রমণের জন্য ৩ ঘণ্টা আগে এয়ারপোর্টে যাওয়ার পরামর্শ দিয়ে থাকি। অপেক্ষার সময় কমিয়ে আনতে সাহায্য করার জন্য সময়ের আগেই রাইড রিজার্ভ করুন। এয়ারপোর্টের ড্রপঅফ এবং পিক-আপের সময় নির্ধারণ করার সময় অনিশ্চয়তা দূর করতে এমনকি আপনার Uber অ্যাকাউন্টে আপনার ট্রিপ সেভ করে রাখতে পারেন।

  • আপনার Uber ড্রাইভার আপনাকে আপনার বেছে নেওয়া টার্মিনালে প্রস্থান করার গেটে নিয়ে যাবে।

  • ATLএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • হ্যাঁ। আরও তথ্যের জন্য আমাদের ATL এয়ারপোর্ট পিকআপ পেজ-এ যান।

  • না, তবে আপনি উপরে আপনার ট্রিপের তথ্য দেওয়ার পরে অন্যান্য ড্রপঅফ রাইড বিকল্পগুলি দেখতে পারবেন।

  • আপনার ড্রাইভারের কাছে আপনার গন্তব্যের দিকনির্দেশনা রয়েছে (সেখানে যাওয়ার দ্রুততম উপায় সহ), তবে আপনি সর্বদা একটি নির্দিষ্ট রুটের অনুরোধ করতে পারেন। টোল প্রযোজ্য হতে পারে।

এই পৃষ্ঠায় যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যকতা ও ফিচার আলাদা হতে পারে।