Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

LaGuardia Airport (LGA)

চিরাচরিত LaGuardia Airport শাটল বা ট্যাক্সির পরিবর্তে অন্য কোনও বিকল্প খুঁজছেন? আপনি লাগুয়ার্দিয়া থেকে এম্পায়ার স্টেট বিল্ডিং বা সেন্ট্রাল পার্ক থেকে লাগুয়ার্দিয়া যেখানেই যান না কেন, আপনার পরিচিত Uber অ্যাপের সাহায্যে আপনি যেখানে যেতে চান সেখানেই যান। মাত্র একবার বোতামে ট্যাপ করেই LGA থেকে যাতায়াতের অনুরোধ করুন।

Queens, NY 11371
+1 718-533-3400

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

বিশ্বজুড়ে রাইডের অনুরোধ করুন

একটি বোতামে ট্যাপ করে ৭০০টিরও বেশি প্রধান কেন্দ্র থেকে এয়ারপোর্টে যাতায়াত করার জন্য গাড়ি পান।

স্থানীয় লোকজনের মতো ঘুরে বেড়ান

আপনার অ্যাপ এবং আপনার ড্রাইভারের উপর খুঁটিনাটি বিষয়টি ছেড়ে দিন, তাতে আপনাকে অপরিচিত শহরে রাস্তা খুঁজে বেড়াতে হবে না।

Uber এর সাথে নিজের মত থাকুন

আপনি কোনও নতুন জায়গাতে থাকলেও, রিয়েল-টাইম মূল্য এবং নগদবিহীন পেমেন্টসহ আপনার পছন্দের বিভিন্ন ফিচার খুঁজে নিন।

এলাকায় যাতায়াতের উপায়

LaGuardia Airport (LGA)-এ পিকআপ করুন

একটি ট্রিপ রিকোয়েস্ট করতে আপনার অ্যাপ্লিকেশনটি খুলুন

আপনি প্রস্তুত হলে, আপনার গন্তব্যস্থলে পৌঁছনোর জন্য একটি রাইডের অনুরোধ করতে Uber অ্যাপটি খুলুন। আপনার দলের আয়তন এবং মালপত্রের প্রয়োজন অনুযায়ী LGA বিমানবন্দরে যাতায়াত করার বিকল্পটি বেছে নিন।

অ্যাপের নির্দেশাবলী অনুসরণ করুন

টার্মিনাল A-এর জন্য, আগমন বা লাগেজ দাবি করার জায়গার বাইরে যান এবং সবচেয়ে ভেতরের লেনের "রাইড অ্যাপ পিক আপ"-এর জন্য চিহ্ন অনুসরণ করুন। LGA -তে Uber ড্রাইভাররা পিক-আপের জন্য পর্যটকদের সঙ্গে এখানেই দেখা করেন।

টার্মিনাল বি-এর জন্য, সবুজ "গাড়ি পরিষেবা" চিহ্নগুলি নজর করুন এবং পথচারীদের জন্য হাঁটপথ দিয়ে টার্মিনাল বি পার্কিং গ্যারেজের লেভেল ২-এ যান। অনুগ্রহ করে নির্ধারিত লেনে আপনার ড্রাইভারের জন্য অপেক্ষা করুন।

টার্মিনাল C-এর জন্য, লাগেজ দাবি করা থেকে, 11 বা 12 নম্বর দরজা থেকে জোন 11 এবং 12-এ যান। অনুগ্রহ করে নির্ধারিত জোনে আপনার রাইডশেয়ার ড্রাইভারের জন্য অপেক্ষা করুন।

আপনার লোকেশন কনফার্ম করুন

অ্যাপে যেভাবে নির্দিষ্ট করা আছে সেভাবে আপনার নির্ধারিত LGA পিক-আপ লোকেশনে যান। অনুগ্রহ করে মনে রাখবেন: এই জায়গাটি সবসময় আপনার সবথেকে কাছের বেরোনোর পথ নাও হতে পারে। আপনার ড্রাইভারের নাম, লাইসেন্স প্লেট এবং গাড়ির রঙ অ্যাপে দেখানো হবে। আপনি ভিতরে প্রবেশ করার আগে আপনার রাইডটি যাচাই করুন। আপনি আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

LaGuardia Airport ম্যাপ

LGA is one of the 3 airports that serve New York City. It has 3 terminals (A, B, and C).

LaGuardia Airport map

যে প্রশ্নগুলি যাত্রীরা সব থেকে বেশিবার করেছেন

  • হ্যাঁ। বিশ্বব্যাপী এই তালিকার এয়ারপোর্টগুলো থেকে আপনি Uber রাইডের জন্য অনুরোধ করতে পারবেন।

  • LGA তে (বা থেকে) Uber ট্রিপের খরচ আপনার রিকোয়েস্ট করা ট্রিপের ধরন, ট্রিপের আনুমানিক দৈর্ঘ্য এবং সময়কাল, টোল এবং রাইডের বর্তমান চাহিদা অন্তর্ভুক্ত বিষয়গুলির উপর নির্ভর করে।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের জন্য অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • আপনার অনুরোধ করা রাইডের ধরন এবং এয়ারপোর্টের আকারের উপর পিকআপের স্থান নির্ভর করে। আপনার ড্রাইভারের সাথে কোথায় দেখা করতে হবে সে বিষয়ে অ্যাপে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন। এছাড়াও, আপনি এয়ারপোর্টের নির্দিষ্ট রাইডশেয়ার জোনে যাওয়ার জন্য দিকনির্দেশকারী চিহ্নগুলি দেখে নিতে পারেন।

    আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

আরও তথ্য

  • Uber-এর সাথে গাড়ি চালাচ্ছেন?

    যাত্রীদের কোথা থেকে পিক-আপ করতে হবে থেকে শুরু করে স্থানীয় আইন-কানুন মেনে চলা পর্যন্ত, আপনার এয়ারপোর্ট ট্রিপগুলি কীভাবে আরও ভাল করবেন জেনে নিন।

  • অন্য কোনও এয়ারপোর্টে যাচ্ছেন কি?

    বিশ্বব্যাপী ৭০০টিরও বেশি এয়ারপোর্টে ড্রপ-অফ এবং সেখান থেকে পিক-আপের সুবিধা নিন।

1/2

LaGuardia বিমানবন্দরের দর্শনার্থীদের তথ্য

LaGuardia বিমানবন্দরটি মার্কিন যুক্তরাষ্ট্রের 12তম-ব্যস্ততম বিমানবন্দর, যা বার্ষিক 29 মিলিয়নেরও বেশি যাত্রীকে পরিষেবা দেয়। এটি নিউ ইয়র্কের কুইন্সে অবস্থিত, মিডটাউন ম্যানহাটন থেকে প্রায় 9 মাইল (15 কিলোমিটার) দূরে, স্বাভাবিক রাস্তার পরিস্থিতিতে 18 মিনিটের পথ।

LaGuardia বিমানবন্দরের টার্মিনাল

এলজিএ বিমানবন্দরের ৩টি টার্মিনাল রয়েছে: A, B, এবং C. LaGuardia আন্তর্জাতিক ফ্লাইট পরিষেবা দেয় না, কারণ বিমানবন্দরে কোনও বর্ডার কন্ট্রোল সুবিধা নেই। LaGuardia বিমানবন্দরের লাউঞ্জগুলি বিমানবন্দর জুড়ে অবস্থিত। আপনি নিচের তথ্যাবলী ব্যবহার করে আপনার ট্রিপের পরিকল্পনা করতে পারবেন।

LGA টার্মিনাল A

  • ফ্রন্টিয়ার (Frontier)
  • স্পিরিট (Spirit)

LGA টার্মিনাল B

  • এয়ার কানাডা
  • আমেরিকান এয়ারলাইন্স
  • আমেরিকান শাটল
  • জেটব্লু
  • সাউথওয়েস্ট (Southwest)
  • ইউনাইটেড (United)
  • এয়ার কানাডা ম্যাপেল লিফ লাউঞ্জ
  • American Airlines Admirals Club
  • সেঞ্চুরিয়ান লাউঞ্জ
  • ইউনাইটেড ক্লাব (United Club)

এলজিএ টার্মিনাল সি

  • ডেল্টা এয়ার লাইন্স
  • ডেল্টা শাটল
  • ওয়েস্টজেট (WestJet)
  • ডেল্টা স্কাই ক্লাব (Delta Sky Club)

LaGuardia এয়ারপোর্টে ডাইনিং

LaGuardia এয়ারপোর্টের সমস্ত টার্মিনাল জুড়ে ডাইনিং বিকল্পগুলির একটি বিস্তৃত নির্বাচন রয়েছে। এর ৭০-এর বেশি ডাইনিং গন্তব্যের মধ্যে বড় ফাস্ট-ফুড আউটলেট থেকে শুরু করে টেবিল-সার্ভিস রেস্তোরাঁ রয়েছে। দুটি LaGuardia বিমানবন্দরের ফুড কোর্ট টার্মিনাল B-এ এবং ফুড হলগুলি টার্মিনাল C-এ অবস্থিত।

LaGuardia এয়ারপোর্টের চারপাশে ঘুরে বেড়ানো

টার্মিনাল এবং পার্কিং লট এবং গাড়ি পরিষেবা পিকআপের মধ্যে যাত্রী পরিবহনের জন্য LaGuardia-এর একটি প্রশংসামূলক শাটল বাস পরিষেবা রয়েছে। LaGuardia বিমানবন্দরের শাটল স্টপগুলি বিমানবন্দর জুড়ে রয়েছে এবং বাসগুলি পিক টাইমে প্রতি 8 থেকে 10 মিনিট পরপর চলে।

LaGuardia এয়ারপোর্টে করণীয়

LaGuardia এয়ারপোর্টের দোকান এবং বুটিকগুলি বিমানবন্দর জুড়ে রয়েছে, যেখানে ফ্যাশন এবং ইলেকট্রনিক্স সহ বিভিন্ন বিকল্প রয়েছে। টার্মিনাল B এবং C-তে স্পা পাওয়া যাবে।

LaGuardia বিমানবন্দরে মুদ্রা বিনিময়

LGA-তে মুদ্রা বিনিময়ের কোনো সুবিধা নেই। যদিও এটিএমগুলি বিমানবন্দর জুড়ে রয়েছে।

LaGuardia বিমানবন্দরের কাছাকাছি হোটেল

আপনার লেটওভার হোক বা ফ্লাইট রাতারাতি বিলম্বিত হোক বা LGA-এর কাছাকাছি বেড়াতে যাওয়ার জন্য আপনার থাকার জায়গা প্রয়োজন, কাছাকাছি অনেক হোটেল এবং থাকার জায়গা রয়েছে।

LaGuardia বিমানবন্দরের কাছাকাছি আকর্ষণীয় স্থান

  • ব্রডওয়ে এবং থিয়েটার ডিস্ট্রিক্ট
  • সেন্ট্রাল পার্ক
  • এম্পায়ার স্টেট বিল্ডিং
  • স্ট্যাচু অফ লিবার্টি এবং এলিস আইল্যান্ড

LaGuardia বিমানবন্দর সম্পর্কে আরও তথ্য এখানেখুঁজুন।

Facebook
Instagram
Twitter

এই পেজে যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যক শর্ত ও ফিচার আলাদা হতে পারে।