Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

ফ্রাঙ্কফুর্ট অ্যাম মেন এয়ারপোর্ট (FRA) (FRA)

চিরাচরিত Frankfurt Airport শাটল বা ট্যাক্সির পরিবর্তে অন্য কোনও বিকল্প খুঁজছেন? আপনি ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দর থেকে সিটি সেন্টার বা ক্লেইনমার্কথেল থেকে ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দর যেখানেই যান না কেন, আপনার পরিচিত Uber অ্যাপের সাহায্যে আপনি যেখানে যেতে চান সেখানেই যান। মাত্র একবার বোতামে ট্যাপ করেই FRA থেকে যাতায়াতের অনুরোধ করুন।

ফ্র্যাঙ্কফুর্ট, 60547
+49 180-6-3724636

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

বিশ্বজুড়ে রাইডের অনুরোধ করুন

একটি বোতামে ট্যাপ করে ৭০০টিরও বেশি প্রধান কেন্দ্র থেকে এয়ারপোর্টে যাতায়াত করার জন্য গাড়ি পান।

স্থানীয় লোকজনের মতো ঘুরে বেড়ান

আপনার অ্যাপ এবং আপনার ড্রাইভারের উপর খুঁটিনাটি বিষয়টি ছেড়ে দিন, তাতে আপনাকে অপরিচিত শহরে রাস্তা খুঁজে বেড়াতে হবে না।

Uber এর সাথে নিজের মত থাকুন

আপনি কোনও নতুন জায়গাতে থাকলেও, রিয়েল-টাইম মূল্য এবং নগদবিহীন পেমেন্টসহ আপনার পছন্দের বিভিন্ন ফিচার খুঁজে নিন।

এলাকায় যাতায়াতের উপায়

ফ্রাঙ্কফুর্ট অ্যাম মেন এয়ারপোর্ট (FRA) (FRA)-এ পিকআপ করুন

একটি ট্রিপ রিকোয়েস্ট করতে আপনার অ্যাপ্লিকেশনটি খুলুন

আপনি প্রস্তুত হলে, আপনার গন্তব্যস্থলে পৌঁছনোর জন্য একটি রাইডের অনুরোধ করতে Uber অ্যাপটি খুলুন। আপনার দলের আয়তন এবং মালপত্রের প্রয়োজন অনুযায়ী FRA বিমানবন্দরে যাতায়াত করার বিকল্পটি বেছে নিন।

অ্যাপের নির্দেশাবলী অনুসরণ করুন

আপনি সরাসরি অ্যাপেই Frankfurt Airport - এর পিক-আপের জায়গা সম্পর্কে দিকনির্দেশ পাবেন। টার্মিনাল অনুসারে পিক-আপের জায়গা পরিবর্তিত হতে পারে। রাইডশেয়ার পিক-আপের চিহ্নগুলি হয়ত ফ্রাঙ্কফুর্ট অ্যাম মেন এয়ারপোর্ট (FRA) - এও পাওয়া যেতে পারে।

আপনার ড্রাইভারের সাথে দেখা করুন

অ্যাপে যেভাবে নির্দিষ্ট করা আছে সেভাবে আপনার নির্ধারিত FRA পিক-আপ লোকেশনে যান। অনুগ্রহ করে মনে রাখবেন: এই জায়গাটি সবসময় আপনার সবথেকে কাছের বেরোনোর পথ নাও হতে পারে। আপনার ড্রাইভারের নাম, লাইসেন্স প্লেট এবং গাড়ির রঙ অ্যাপে দেখানো হবে। আপনি ভিতরে প্রবেশ করার আগে আপনার রাইডটি যাচাই করুন। আপনি আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

যে প্রশ্নগুলি যাত্রীরা সব থেকে বেশিবার করেছেন

  • Uber অ্যাপটি ফ্রাঙ্কফুর্ট এয়ারপোর্টে উপলভ্য, যাতে আপনি যেখানে যেতে চান সেখানে একটি সুবিধাজনক এবং আরামদায়ক ট্রিপ উপভোগ করতে পারেন।

  • Uber pickup locations at airports are subject to change. To find your pickup location, always check the Uber app after you request a ride.

  • ফ্রাঙ্কফুর্ট এয়ারপোর্টে আসা-যাওয়ার ভাড়া সময়, ট্রাফিক এবং অন্যান্য কারণের উপর নির্ভর করতে পারে। ট্রিপের ভাড়ার জন্য Uber অ্যাপ দেখুন।

  • আপনি যখন একটি ট্রিপের রিকোয়েস্ট করতে যান, তখন অ্যাপটি আপনার ড্রাইভারের পিকআপের স্থানে পৌঁছাতে কত সময় লাগবে তার একটি অনুমান দেখাবে।

আরও তথ্য

  • Uber-এর সাথে গাড়ি চালাচ্ছেন?

    যাত্রীদের কোথা থেকে পিক-আপ করতে হবে থেকে শুরু করে স্থানীয় আইন-কানুন মেনে চলা পর্যন্ত, আপনার এয়ারপোর্ট ট্রিপগুলি কীভাবে আরও ভাল করবেন জেনে নিন।

  • অন্য কোনও এয়ারপোর্টে যাচ্ছেন কি?

    বিশ্বব্যাপী ৭০০টিরও বেশি এয়ারপোর্টে ড্রপ-অফ এবং সেখান থেকে পিক-আপের সুবিধা নিন।

1/2

এই পেজে যেসব তথ্য রয়েছে তা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে পাওয়া, যেগুলির নিয়ন্ত্রণ Uber-এর কাছে নেই এবং এই তথ্যগুলো মাঝেমধ্যে পরিবর্তিন বা আপডেট করা হয়। এই পৃষ্ঠায় জানানো কোনও তথ্যের সাথে যদি Uber বা তার কার্যক্রমের সরাসরি সম্পর্ক না থাকে তাহলে তা শুধু আপনাকে তথ্যটি জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে এবং এখানে অন্তর্ভুক্ত তথ্যের ওপর নির্ভর করে বা এটিকে ব্যাখ্যা করে বা ব্যবহার করে প্রত্যক্ষ বা পরোক্ষ, কোনও প্রকারের প্রতিশ্রুতি দেওয়া যাবে না। দেশ, অঞ্চল এবং শহর বিশেষে কিছু আবশ্যক শর্ত ও ফিচার আলাদা হতে পারে।